1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কথা কাটাকাটির মাঝেই বাছিতের বুকে ছুরি মারেন চাচাতো ভাই!

  • আপডেট টাইম : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
  • ১৯৩ বার পঠিত

সিলেট প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় রাস্তায় গাড়ি ঢুকানোকে কেন্দ্র করে ঝগড়ার এক পর্যায়ে ছুরিকাঘাতে এক ছাত্রলীগ কর্মীকে খুন করা হয়েছে। শুক্রবার দিবাগত (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার অলংকারি ইউনিয়নের টেংরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল বাছিত (২৫) অলংকারি গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সদস্য। ময়না তদন্ত শেষে তার লাশ শনিবার বিকেলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ১২টার দিকে বাছিতদের বাড়ির কাঁচা রাস্তা দিয়ে একই বাড়ির তার চাচাতো ভাইয়েরা ট্রলি গাড়ি দিয়ে কাঠ নিয়ে আসেন। ওই রাস্তায় গাড়ি চলাচল স্থানীয়ভাবে বন্ধ করে রাখা হয়েছিল। কিন্তু মুরুব্বিদের নিষেধাজ্ঞা অমান্য করে শুক্রবার রাতে গাড়ি ঢুকানো নিয়ে বাছিত ও চাচাতো ভাই সুমনের মাঝে বাক-বিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে বাছিতের বুকে ছুরিকাঘাত করেন সুমন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা বাছিতকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তঅ (ওসি) গাজী আতাউর রহমান সিলেটভিউ-কে বলেন, খবর পেয়েই থানাপুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের খুঁজছে পুলিশ। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..